ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪

ফেসবুকে প্রেম করে বাংলাদেশে এসে বিপাকে ভারতীয় তরুণী

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত: জুলাই ৪, ২০২৪

ফেসবুকে প্রেম করে বাংলাদেশে এসে বিপাকে ভারতীয় তরুণী

ভারতের উত্তর ২৪ পরগনার বাসিন্দা পিংকি সরকার (২১)। ফেসবুকে বাংলাদেশি যুবক সমর সরকারের সঙ্গে পরিচয় হয় তার। একপর্যায়ে দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এভাবে কেটে যায় দুটি বছর।

সবশেষ ২৯ জুন চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রেমিক সমর সরকারের কাছে ছুটে আসেন পিংকি। বাংলাদেশে তিনদিন তারা একসঙ্গে থাকেন। বুধবার (৩ জুলাই) বিকেলে ওই তরুণীকে এক বন্ধুর মাধ্যমে বেনাপোল বর্ডারে পাঠিয়ে দেন সমর। এরপরই তাদের দুজনের মধ্যে বন্ধ হয়ে যায় যোগাযোগ। এতে বিপাকে পড়েন ওই তরুণী।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৮টায় বেনাপোল-পেট্রাপোল নো-ম্যান্সল্যান্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা বিএসএফের কাছে তরুণীকে হস্তান্তর করেন।

বেনাপোল আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার মো. মিজানুর রহমান জানান, ২৯ জুন ভারত থেকে চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশে আসেন পিংকি। তিনদিন ধরে চুয়াডাঙ্গায় সমরের সঙ্গে অবস্থান করছিলেন তিনি। একপর্যায়ে সমর তার বন্ধুকে দিয়ে বুধবার বিকেলে পিংকিকে বেনাপোল বর্ডারে পাঠানে। সেখানে তাকে ফেলে পালিয়ে যান সমরের বন্ধু।

এসময় মেয়েটির কান্নাকাটি দেখে স্থানীয় ও বিজিবি সদস্যরা রাতে একটি বাড়িতে রাখেন তাকে। এরপর বিজিবি সব ঘটনা জানালে পতাকা বৈঠকের মাধ্যমে ওই মেয়েকে ফেরত নিতে রাজি হয় বিএসএফ।

বার্তাজগৎ২৪

Link copied!