ঢাকা শনিবার, ১৫ জুন, ২০২৪

সবার সম্মিলিত প্রচেষ্টায় ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে: ইসি হাবিব

বার্তাজগৎ২৪ ডেস্ক

প্রকাশিত: মে ১৫, ২০২৪

সবার সম্মিলিত প্রচেষ্টায় ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে: ইসি হাবিব

নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে এবার ভোটারদের উপস্থিতি বাড়বে। আমরা ভোটারদের উদ্বুদ্ধ করতে প্রচারণা চালাবো। প্রার্থীদেরও ভোটার আনার ব্যাপারে উদ্বুদ্ধ করছি, তাদেরকে বলেছি তারা যেন ভোটারদের বাধা না দেয়। সবার সম্মিলিত প্রচেষ্টায় ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, ‘সব ভোটকেন্দ্রেই ব্যালট পেপার নির্বাচনের দিন সকালে যাবে। সত্য মিথ্যা যাই হোক, আমরা যে দুর্নামের ভাগীদার হয়েছি। সে দায়মুক্তির জন্য এই নির্বাচন কমিশনের অধীনে যত নির্বাচন হবে তাতে ব্যালট পেপার সকালে ভোট কেন্দ্রে যাবে।’

তিনি বুধবার সকালে খুলনার ডুমুরিয়ায় শহিদ জোবায়েদ আলী মিলনায়তনে ডুমুরিয়া উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজমুল হুসেইন খান। স্বাগত বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  মুহাম্মদ আল আমিন। আরও বক্তৃতা করেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর ও জেলা নিবাচন কর্মকর্তা ফারাজী বেনজির আহমেদ।

পরে বিকেলে ইসি আহসান হাবিব খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আচরণবিধি ও অন্যান্য বিষয়ে মতবিনিময় সভায় যোগদান করেন।

বার্তাজগৎ২৪

Link copied!