ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি

বার্তাজগৎ২৪ ডেস্ক

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪

প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি

গেলো বছরের কোরবানির ঈদে মুক্তি পেয়েছিল সুপারহিট সিনেমা ‘প্রিয়তমা’। ছবির টাইটেল গানও বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। ইউটিউবে কেবল একটি চ্যানেলেই এর ভিউ দেড় কোটির বেশি। সেই একই টিম পুনরায় কাজ করলো। পার্থক্য কেবল এক জায়গায়, নায়িকায়।

এবারের ছবি ‘রাজকুমার’। ‘প্রিয়তমা’র মতোই আরশাদ আদনানের প্রযোজনায় এবারের ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। মুখ্য চরিত্রে শাকিব খান। শিরোনাম গানেও ‘প্রিয়তমা’ টিম- লিখেছেন আসিফ ইকবাল, সুর-সংগীত কলকাতার আকাশ সেনের, কণ্ঠ দিয়েছেন বালাম ও কোনাল। আগেরবার কলকাতার ইধিকা পাল ‘প্রিয়তমা’ ছিলেন; তবে ‘রাজকুমার’-এ সেই জায়গাটি নিয়েছেন মার্কিন তরুণী কোর্টনি কফি।

ছবির প্রথম গান হিসেবে বৃহস্পতিবার (২৮ মার্চ) শাকিবের জন্মদিন উপলক্ষে এটি প্রকাশ করা হয়েছে অন্তর্জালে। পৌনে চার মিনিটের এই গানের পুরোটা ধারণ করা হয়েছে নিউ ইয়র্কে। কখনও টাইমস স্কয়ারে এলাকায়, কখনও তুষারে আবৃত অঞ্চলে পশ্চিমা নায়িকা নিয়ে রোমান্স করেছেন শাকিব। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে বালাম-কোনালের কণ্ঠ। তারা গাইছেন ‘জনম জনমের ভালোবাসা তোমার আর আমার/তোমার রূপকথাতে আমি হবো রাজকুমার’।

গানের সঙ্গে শাকিব ঠোঁট মিলিয়েছেন বটে। তবে নায়িকা শুধু হাসিতেই নিজেকে বন্দী রেখেছেন। নায়িকাসুলভ ভাবভঙ্গিও খুব একটা পাওয়া যায়নি তার মধ্যে। এ কারণে দর্শকের একাংশ অসন্তোষ প্রকাশ করছেন। তবে অনেকেই গানটি পছন্দ হয়েছে বলে মন্তব্য করছেন কমেন্ট বক্সে।

‘রাজকুমার’ গানের কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ। যদিও ঠাণ্ডা মেজাজের প্রেমের গান হওয়াতে নৃত্যের কোনও ঝলক দেখানোর সুযোগ পাননি তিনি।

উল্লেখ্য, আসন্ন ঈদুল ফিতরের সবচেয়ে আকাঙ্ক্ষিত ছবি এটি। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডা. এজাজসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে ভার্সেটাইল মিডিয়া। 

বার্তাজগৎ২৪

Link copied!