ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪

পর্দার ভাই-বোন এখন স্বামী-স্ত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: জুন ১২, ২০২৪

পর্দার ভাই-বোন এখন স্বামী-স্ত্রী

ওপার বাংলার টেলিভিশন মিডিয়ায় বেশ পরিচিত দুই অভিনয়শিল্পী সুদীপ সরকার ও অনিন্দিতা রায়চৌধুরী। দুই বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। কয়েক মাস আগে ছিল তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী।

সামাজিক মাধ্যমে নিজেদের প্রেমের খুনসুটি বেশ খোলাখুলিভাবেই ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগাভাগি করে নেয় সুদীপ-অনিন্দিতা। এবার প্রেমের মাখামাখিটা আরও বাড়িয়ে দিলেন এই দুই অভিনয়শিল্পী। 

সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন সুদীপ। ওই ছবিতে সুদীপ ও তার স্ত্রী অনিন্দিতাকে আলিঙ্গনরত অবস্থায় একটি সুইমিং পুলে দেখা যায়। পুলে ডুবেই চুম্বনে জড়িয়ে রেখেছেন একে অপরকে। সুদীপ এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা রূপকথায় বিশ্বাসী।’

২০২২ সালে  দুই পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সুদীপ সরকার ও অনিন্দিতা রায়চৌধুরী। মাত্র কয়েক মাস প্রেমের পরেই বিয়ের সিদ্ধান্ত নেয় এই যুগল।

এর আগে রচনা ব্যানার্জির সঞ্চালনায় টেলিভিশন অনুষ্ঠান দিদি নম্বর ওয়ানে নিজেদের ভাই-বোন বলে পরিচয় দিয়েছিলেন সুদীপ-অনিন্দিতা। তবে সেটা বাস্তব জীবনে না; শোবিজে আসার পর ভাই-বোনের চরিত্রে ছিলেন তারা। ওই অনুষ্ঠানে অভিনেত্রী বলেছিলেন, ‘গোয়েন্দা গিন্নিতে আমি আর সুদীপ একসঙ্গে কাজ করতাম। ওখানেই আমার দাদার চরিত্রে অভিনয় করেছিল। একটি দৃশ্যে দেখানো হয়েছিল আমি মারা গিয়েছি আর ও আমার ধরে কাঁদছে।’

এ ঘটনা শুনে রচনা  হাসতে হাসতেই বলেছিলেন, ‘বোন রে ওঠ রে বলতে বলতে একেবারে বউ বানিয়ে ফেলল’!

বার্তাজগৎ২৪

Link copied!