ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

একসঙ্গে পরিবারের ৪ জনের মৃত্যু, একসঙ্গেই কবর

বার্তাজগৎ২৪ ডেস্ক

প্রকাশিত: মে ৩, ২০২৪

একসঙ্গে পরিবারের ৪ জনের মৃত্যু, একসঙ্গেই কবর

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত একই পরিবারের চারজনের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩ মে) সকাল সোয়া ১০টায় পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে নিহতদের বাড়ির উঠানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পাশাপাশি কবরে তাদের দাফন কর হয়।

এর আগে সকাল ৬টায় মরদেহ হবিগঞ্জ থেকে বোয়ালিয়ায় বাড়িতে নিয়ে আসলে এক শোকাবহ পরিবেশ তৈরি হয়।

নিহত জামাল হোসেনের খালাতো ভাই মো. ফেরদৌস জানান, দীর্ঘদিনের ইচ্ছা ছিল পরিবার নিয়ে সিলেটে শাহ জালালের (র.) মাজার জিয়ারত করবেন। সেই অনুয়ায়ী জামাল হোসেন তার স্ত্রী কামরুন নাহার, ছেলে কাওছার হোসেন অন্তর এবং ছোট ভাই এনামুল হক খোকনকে নিয়ে ৩০ এপ্রিল রাতে সিলেটে যান। ১ মে সারাদিন সিলেট থাকেন এবং রাতে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন। তাদের সঙ্গে রাত ১০টার পর পরিবারের সদস্যদের সর্বশেষ কথা হয়। আর রাত ২টার দিকে দুর্ঘটনার খবর পাওয়া যায়।

গলাচিপা ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন টিটু জানান, শুক্রবার সকাল ৬টায় হবিগঞ্জ থেকে চারজনের মরদেহ বাড়িতে পৌঁছালে সেখানে এক শোকাবহ পরিবেশ তৈরি হয়। বাড়ির পাশেই পারিবারিক কবরস্থানে পাশাপাশি চারটি কবর খনন করা হয়। সকাল সোয়া ১০টায় জামাল হোসেন, এনামুল হক খোকন এবং কাওছার হোসেন অন্তরের জানাজা শেষে দ্বিতীয় দফায় কামরুন নাহারের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাদের দাফন করা হয়।

নিহত জামাল ও খোকন গলাচিপা সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মৌজালী মৃধার ছেলে। জামাল হোসেন ঢাকার সাভারে একটি প্রতিষ্ঠানে ইলেকট্রিশান ইনচার্জ পদে কর্মরত ছিলেন এবং ছোট ভাই এনামুল হক খোকন এলাকার একটি পোশাক কারখানায় সিনিয়র সুইং অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

বার্তাজগৎ২৪

Link copied!